যখন ভেজা দেহের নোনতা জল শুকিয়ে তুমি
ক্লান্ত শুকনো শরীরে ঘুমিয়ে পড়ো
আমি তখনো হৃদয়ের ঘাম মুছি
রক্তের ললিত ধারায় ।


তুমি নিস্তেজ বিবর্ণ চোখে যখন স্বপ্নে ভেসে যাও
আমি তখনো রক্তিম চোখের আঁচড়ে
তোমাকে আলিঙ্গন করি
হৃদস্পন্দন শুনি তীব্র স্রোতের মতো ।


যখন তুমি ছেড়ে যাও অনুভূতির সূক্ষ স্পর্শ গুলি
আমার রোমকূপ তখনো মৃদু শিহরণ
আমায় ছুঁয়ে দেয় তোমার ক্ষুধিত আঙুল
গিলে নেয় তখনও তোমার ভুক্ত ঠোঁট দুটি ।