প্রতিদিন রাত ফুরালে ভাবি
রাত ফুরালে প্রতিদিন ভাবি, তুমি ফিরবে
ফিরে আসোনি...


সন্ধ্যা হয়ে এলো হৃদয়ের দরবারে,
দিন দুয়েক আর এ জীবন-রাত্রি গোনা বাকি ।


হায় ! অন্তর্যামী শেষমেশ
আর একটিবার বিশ্বাস করো সে ফিরবে,
ফিরবেই


আমায় দিইনি সে ফাঁকি ।