এখনও মাঝে মাঝেই গভীর রাতে
তোমায় আদর করি
ক্লান্ত দুঃস্বপ্নর মতন,
তুমি এমনই পরিপূর্ণ থেকো প্রেমে ।
মনে মনে তোমার নামে জমুক
হাজার হাজার ভালোবাসা,
যদি কখনো কোনোদিন মাঝ রাতে
তোমার স্বপ্নে ভ্রমণ করতে পারি
কানে কানে বলে দেবো
ভালোবাসি প্রচুর;
তোমার মনে থাকবে তো
সকালের আলো স্বপ্ন ভঙ্গ করে দিলে ?


19 July, 2020  11:48 PM