সুখের হদিস পাবো ভেবেই তো
তোর কাছেতে ছুটে যায়,
তুই তো ওরে বিষাক্ত মানুষ
পূর্ণ নোভেল করোনায় ।


তোকে ছুঁয়ে শান্তি পাব ভেবে
অজান্তে ডেকেছি সর্বনাশ,
তুই প্রিয় হেসে হেসেই
ছড়িয়ে দিলি করোনা ভাইরাস ।


মিছে আশায় তোকে ছুঁয়েছি
যদিও আগেই তোকে ধরেছে ভাইরাসে
তবু জানিস ছাড়বো না হাত
মরবো আমিও তাতে কি যায় আসে ?


20.03.2020 8:17 PM