মুসফিকুল ইসলাম

মুসফিকুল ইসলাম
জন্ম তারিখ ৬ অক্টোবর
জন্মস্থান গাইবান্ধা, বাংলাদেশ
বর্তমান নিবাস গাইবান্ধা , বাংলাদেশ
পেশা ছাত্র
শিক্ষাগত যোগ্যতা J.S.C

মুসফিকুল ইসলাম ৪ বছর ৫ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে মুসফিকুল ইসলাম -এর ৫টি কবিতা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
৩০/১১
২৯/১১
২৮/১১
২৭/১১
২৬/১১