যে পথে ঈশ্বর আসে সেই পথে কোদাল চালাও৷
ভাঙো..
      ভাঙো..
           ভেঙে ফেল,
                      নক্ষত্র সরাও৷


ফুলে ফুলে চতুর্দিক
দৃষ্টিহীন৷
          সংগ্রাম
                   ফ্যাকাশে..


যাদের ঈশ্বর মানো তারও বুকে লাল জমে আছে৷