উত্তপ্ত রডের ফলা বিঁধে রক্তাক্ত যোনীর বুকে উঠে আসা রক্ত দিয়ে বারুদের স্তুপ গড়া হোক৷
নপুংসক রাষ্ট্রের ধ্বজায় বিদ্রোহি ইঞ্জেকশন মারো৷
             জাগো মৃত সংবিধান, জাগো৷


রাস্তায় রাস্তায় ভারতের লাশ গুনে নির্বাক ক'দিন থাকা যায়?
      ধর্ষকপ্রহরী মহামানবের গুহাতে লুকায়৷


ইন্টারনেটে সুখের খোঁজ, হাতল ছুঁড়ছে হাত৷
     ধর্ষক নগ্নতা মাপে ভারতমাতার বুকে...
             ক্যানসার, কামের অসুখে৷
তবু যারা সয়ে যায় ক্ষয়...
                      কতখানি মানুষ, সংশয়৷
                ✍ প্রভাত ঘোষ.⚡