সাকিব হাসান চৌধুরী

সাকিব হাসান চৌধুরী
জন্ম তারিখ ২৯ সেপ্টেম্বর
জন্মস্থান গাইবান্ধা , বাংলাদেশ
বর্তমান নিবাস গাইবান্ধা , বাংলাদেশ
পেশা ছাত্র (কবি)
শিক্ষাগত যোগ্যতা J.S.C

সাকিব হাসান চৌধুরী ৪ বছর ৫ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে সাকিব হাসান চৌধুরী-এর ৯টি কবিতা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
১৬/১২
৩/১২
২/১২ ১২
১/১২ ১২
৩০/১১ ৪১
২৯/১১ ৩৬
২৮/১১ ৪৭
২৭/১১ ৬৪
২৬/১১ ৫৩