স্বপ্ন আমার কবি হবো
লিখবো কবিতা,
ইনশাআল্লাহ একদিন আমার কবিতা
পরবে লাখো জনতা।


লাখো লোকে চিনবে আমায়
চিনবে এক নামে,
আমার সাথেও কথা বলবে
সর্বদা সম্মানে।


রবীন্দ্রনাথ,সুকুমার রায়
আর নজরুলের মতো,
আমিও একদিন কবিতা
লিখবো শত শত।


প্রতিবাদ আমি করবো কবিতায়
অন্যায়কে দেখে,
প্রতিবাদ আমি করবো কবিতায়
সত্য কথা লিখে।


অন্যায়কে করবো না ভয়
কলম দিয়ে লড়বো,
অত্যাচারির করুন দশা
কবিতায় তুলে ধরবো।


এক রাশ এই স্বপ্ন নিয়ে
চলছি জগতে,
ধীরে ধীরে এগিয়ে যাচ্ছি
স্রষ্টার রহমতে।