আমি মুসলমান
আমার মন দীল পরিষ্কার পবিত্র,
আমি ইমানদার
আমার আছে উত্তম চরিত্র।


আমি আল্লাহর বান্দা
আমি নিয়মিত নামাজ পড়ি,
আমি আল্লাহর প্রতি বিশ্বাসী
আমি সৎ পথে চলি।


আমি মানুষ
আমি সৃষ্টির সেরা জীব,
আমি সৎ
আমি সৎ কাজে উদগ্রীব।


আমি সাহসী
অন্যায় কে করিনা ভয়,
আমি জানি
মিথ্যার নয় সত্যের হবে জয়।


ইমানি শক্তি মনের মাঝে
আল্লাহর প্রতি বিশ্বাস,
আল্লাহর প্রতি ইমান আনবো
যতো দিন থাকবে নিশ্বাস।