♥♥♥♥


ভালোবাসি ধানক্ষেত
শীতের সকাল
ভালোবাসি গোলাপের
টুকটুকে লাল।
ভালোবাসি পাখি আর
মেঘেদের সারি
ভালোবেসে পাহাড়ের
দেশে দেব পাড়ি।
ভালোবাসি নদী জলে
সোনা রোদ্দুর
ভালোবাসি কাক ডাকা
গ্রীষ্ম দুপুর।
ভালোবাসি তারা ভরা
আকাশের রূপ
ভালোবেসে কথা বলি,
ভালোবেসে চুপ!


    ♥♥♥