অভিলাষ

অভিলাষ
কবি
প্রকাশনী দিগন্তপ্রিয়
স্বত্ব সুদীপ্ত বিশ্বাস
প্রথম প্রকাশ ডিসেম্বর ২০১৯
সর্বশেষ প্রকাশ ডিসেম্বর ২০১৯
সর্বশেষ সংস্করণ ১ম
বিক্রয় মূল্য ৪০ টাকা

সংক্ষিপ্ত বর্ণনা

সুদীপ্ত বিশ্বাসের নতুন কবিতার বই। ৬৪ টি কবিতার এই বই ভালো বাংলা কবিতা যারা পড়তে ইচ্ছুক তাদের জন্য।দাম মাত্র ৪০ (চল্লিশ) টাকা।

ভূমিকা

বাংলা কবিতার দুর্বোধ্যতা যে যুগে পাঠককে কবিতা বিমুখ করে তুলেছে,সেই যুগে অনুরাগী কিছু পাঠক-পাঠিকা পাওয়া এটাই প্রমাণ করে,কিছু মানুষ আজও কবিতা পড়েন, কবিতা খোঁজেন। আমার আগে প্রকাশিত 'ঝিনুক জীবন', 'পানকৌড়ির ডুব' এবং বিশেষ করে 'হৃদি ছুঁয়ে যায়' বেশ কিছু মানুষের হৃদয় ছুঁয়ে যেতে পেরেছে।আমি যে আবেগ আর অনুভূতির প্রকাশ করতে চেয়েছিলাম তা সত্যিই কিছু পাঠক- পাঠিকার মনে দাগ কেটেছে। এটাই আমার কবিতা লেখার সার্থকতা এবং সবচেয়ে বড় পুরষ্কার।

উৎসর্গ

উৎসর্গ

অনুরাগী পাঠক-পাঠিকাদের

কবিতা

এখানে অভিলাষ বইয়ের ১৬টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
শিরোনাম
মন্তব্য
১০
১৭
৩৭
২৪
২১
২৬
১০