মিঠির চিঠি

মিঠির চিঠি
কবি
প্রকাশনী দিগন্তপ্রিয়
প্রচ্ছদ শিল্পী বাপ্পা রাজ
স্বত্ব কবি
উৎসর্গ ছোট্ট মিঠি ও সম্পাকে
প্রথম প্রকাশ জানুয়ারী ২০২১
সর্বশেষ প্রকাশ জানুয়ারী ২০২১
সর্বশেষ সংস্করণ ১ম
বিক্রয় মূল্য ৪০ টাকা

সংক্ষিপ্ত বর্ণনা

ছোটদের ছড়ার এক অসাধারণ বই।

ভূমিকা

বাংলা ছড়া / ছোটদের কবিতার এই বই মন ছুঁয়ে যাবে বড়দেরও।

কবিতা

এখানে মিঠির চিঠি বইয়ের ৩টি কবিতা পাবেন।

শিরোনাম
মন্তব্য
৪৯