পানকৌড়ির ডুব

পানকৌড়ির ডুব
কবি
প্রকাশনী দিগন্তপ্রিয়
স্বত্ব কবি
উৎসর্গ শ্যামলকান্তি দাশকে
বিক্রয় মূল্য ৪০

সংক্ষিপ্ত বর্ণনা

তিন ছন্দেরই কবিতা আছে।সব কবিতা প্রকাশিত বাণিজ্যিক পত্রিকাতে।

কবিতা

এখানে পানকৌড়ির ডুব বইয়ের ৭টি কবিতা পাবেন।

শিরোনাম
মন্তব্য
৩৯
১০
১০
১২