সকাল সকাল সকাল
সূর্যি ওঠে ফুলটা ফোটে
বড় মজার এ কাল।


দুপুর দুপুর দুপুর
বাড়ল বেলা বন্ধ খেলা
বৃষ্টি টাপুর টুপুর ।


বিকেল বিকেল বিকেল
দিনের শেষে কপট হেসে
সন্ধ্যা দেখায় কি খেল!


রাত্রি রাত্রি রাত্রি
শুনশান তাই এখন সবাই
ঘুমের দেশের যাত্রী...