লোকে আমায় ভয়ই পেত,বাসত না কেউ ভালো
মনে মনে সবাই আমায় দিত অনেক গালও।
তারপরে যেই কোভিড এল, তাক ধিনা ধিন ধিন
অবশেষে এল আমার শোধ তোলবার দিন।
আমার জন্য এখন লোকের হয় না রাতে ঘুম
লাইন দিয়ে সবার এখন সুচ-ফোটানোর ধুম!
আমায় নিয়ে কাড়াকাড়ি, চলছে যে রাজনীতি
সুচ দেখে আর আমজনতার একটুও নেই ভীতি!
ফার্স্ট ডোজের পরে আবার মিলবে কবে ডোজ
নিয়ম করে যাচ্ছে নিয়ে সক্কলে সেই খোঁজ।
দুটি ডোজের মধ্যে আবার গ্যাপ যদি যায় বেড়ে
হাঁ-হাঁ করে অমনি সবাই মারতে আসে তেড়ে।
কাঁদছে সবাই ঠোঁট ফুলিয়ে যাদের আছে বাকি
এত্ত ভালোবাসা আমি কোথায় বলো রাখি?
💉💉💉💉💉💉💉💉💉💉💉💉💉