আদালতে বিচার চাইছে
কবর থেকে উঠে আসা একদল ধর্ষিতা


রাস্তারা মাথা নীচু করে আছে


পাশ দিয়ে হেঁটে গেল দুটো আলোক স্তম্ভ


জমা হয়েছে কয়েকটি নীল চোখের ঈগল


মধ্যযুগীয় ট্রামে চেপে বাড়ি ফিরছে শহর


ছোট্ট পৃথিবীকে নিয়ে উড়ে চলেছি


বাতাবি উরুর মত চাঁদের গা থেকে ঝরে পড়ছে সুবিচার