কিছু কথা না শোনাই ভালো
ভুলে যাওয়া ভালো কিছু কথা,
কিছু কথা শুধু ভেসে যায়
দাগ কাটে কিছু নিরবতা।
কিছু কথা যায় না তো ভোলা
কিছু কথা বেমালুম ভুলি,
কিছু কথা শুনে সুখ পাই
কিছু কথা বলে কান মুলি।
কিছু কথা, মানে নেই কোনও
কিছু কথা বড়ই ভাবায়,
কিছু কথা দেয় দূরে ঠেলে
কিছু কথা ডাকে, আয় আয়...
কিছু কথা, যেন পেঁজা তুলো
এদিক ওদিক যাক উড়ে,
কিছু কথা চড়ুক চিতায়
ছাই হয়ে যাক জ্বলে পুড়ে।
কিছু কথা, যাক থেমে যাক
কিছু কথা বলো তুমি প্রিয়,
কিছু কথা ডাস্টবিনে রেখে
কিছু কথা বুকে তুলে নিও...