দশ নম্বর জার্সি মানেই মাঠের যুবরাজ
চিতার মতো তড়িৎগতি, ক্ষিপ্রতাতে বাজ।
খেলার যত নিয়ম কানুন বদলে দিলে একা
তোমার হাতের সেই ছোঁয়াতে ভগবানের দেখা।
তোমার পায়ের ভেলকি দেখে মুগ্ধ গোটা বিশ্ব
সত্যিকারের রাজা তুমি, সবাই তোমার শিষ্য।
দশ নম্বর জার্সি মানেই মাঠের যুবরাজ
দশ নম্বর দশ নম্বর, কোথায় তুমি আজ?
কোন মাঠেতে খেলতে গেলে হঠাৎ বা কার ডাকে?
খেলতে এস আবার তুমি ছুটিছাটার ফাঁকে।
তুমি এলেই একনিমেষে ছেলেবেলাও আসে
পৃথিবীটাও বলের মতো তোমায় ভালোবাসে।