e গণিতের একটি গুরুত্বপূর্ণ রাশি।এর মান দুই এর চেয়ে বেশি কিন্তু তিন এর চেয়ে কম।e=২.৭১৮২৮২...
e এর মান অনুযায়ী লেখা একটা অংক কবিতা।


ভালোবাসা / সুদীপ্ত বিশ্বাস


তুমি (২)
ভালোবেসেছ বলে,(৭)
হ্যাঁ? (১)
ভালোবেসেছ বলেই(৮)
আমি(২)
বুঝেছি জীবন কত(৮)
দামি(২)...❤️


শুধু
পাশে থাকবে বলে,
বা
আঁধার ভালোবেসেই
রোজ
নিয়েছ প্রতিটি রাতে
খোঁজ ...❤️


আজ
মৃত্যু পারে এসে
কে
গাইবে বিরহ গান
পাখি?
এস না হাতটা ধরে
রাখি...❤️