কিছু স্মৃতি টুপটাপ ঝরে
কিছু স্মৃতি আসে প্রতিদিন
কিছু স্মৃতি খুব চেপে বসে
কিছু স্মৃতি দারুণ রঙিন।


কিছু স্মৃতি চাই রেখে দিতে
কিছু স্মৃতি ভুলে যাওয়া ভাল
কিছু স্মৃতি মন ভারী করে
কিছু স্মৃতি জ্বেলে দেয় আলো।


কিছু স্মৃতি যেন পেঁজা তুলো
মাঝে মাঝে ঘুরে ফিরে আসে
কিছু স্মৃতি অনেক গভীর
বেঁধে ফেলে ঠিক নাগপাশে।


কিছু স্মৃতি তোমার আমার
দুজনের এক সুরে বাঁধা
কিছু স্মৃতি যায় না তো বলা
কিছু স্মৃতি রাত জেগে কাঁদা।


কিছু স্মৃতি থাক বেঁচে থাক
কিছু স্মৃতি খুব খুব প্রিয়
কিছু স্মৃতি মুছে ফেলে দিয়ে
কিছু স্মৃতি বুকে তুলে নিও...