হাসে না কেউ হাসে না
ভাল তো কেউ বাসে না
              তবুও একলা বেঁচে আছি।
আয় না আয় না তোরা
ছুটিয়ে টাট্টু ঘোড়া
                আয় না সবাই মিলে বাঁচি ।
ওই যে ওই উপরে  
আকাশে পায়রা ওড়ে
                    ভোল রে মনের যত ক্ষত
মনটা একটু খুলে
নাচ রে  দুহাত তুলে
                   দ্যাখ রে  বাঁচার মজা কত।