ডিডং ডিডং  মজার দেশে সব কিছু অদ্ভুত
মানুষগুলো গাছে চড়ে, হেঁটে বেড়ায় ভূত।
কোনও পাখির নেই তো ডানা, গাছগুলো সব ওড়ে
পাহাড়গুলো ছুটতে পারে ট্রেনের চেয়েও জোরে ।
বাঘগুলো সব ঘাস খায় আর ভয়ে ভয়ে থাকে
হরিণগুলো যখন তখন হালুম হুলুম ডাকে।
দিনের বেলা চাঁদের আলো, আকাশ জুড়ে তারা
সমুদ্রটা সমান তো নয়, খুব উঁচু আর খাড়া।
নদীগুলো সাগর থেকে পাহাড় খুঁজতে যায়
পাহাড়গুলো দিন দুপুরে শিষ দিয়ে গান গায়।
কিন্তু ডিডং ডিডং দেশটা একটা দিকে ভাল
সাদাকে সব সাদাই বলে, আর কালোকে কালো।
ডিডং লোকের মুখের কথা মনের কথা হয়
ডিডং দেশের কোনও মানুষ মুখোশধারী নয়।