তুমি সত্যি, আমি সত্যি
চাওয়া সত্যি পাওয়া সত্যি, দিন সত্যি রাত সত্যি
ই ইজ ইকুয়াল টু এম সি স্কয়ার সত্যি।
বিজ্ঞান সত্যি রোবো সত্যি,যন্ত্র সত্যি  যান্ত্রিকতা সত্যি,
ফেসবুক, টুইটার,এস এম এস, এস এন এস- সব সত্যি ।
এতগুলো সত্যির চাপে মিথ্যে হয়ে গেছে শুধু তিনটি জিনিস-
সম্পর্ক, আবেগ আর ভালোবাসা।