অসুর, অসুর, কি তোর কসুর ? মরিস খোঁচা খেয়ে
মিথ্যে তোকে খোঁচায় শুধু হিমালয়ের মেয়ে।
ঘোর কলিতে চারিদিকে চলছে অনাসৃষ্টি
আসছে খরা যখন তখন নামছে অ্যাসিড বৃষ্টি ।
চারিদিকে এখন শুধু ধিঙ্গি মেয়ের দল
খাচ্ছে বিড়ি মদ গাঁজা সব যাচ্ছে শপিংমল।
ঘর ভাঙে সব ইচ্ছে খুশি বর পাল্টায় রোজ
মরল কারা বাঁচল কারা রাখে না তার খোঁজ ।
আজকে বিয়ে কালকে ডিভোর্স এটাই এখন রীতি
আলট্রা মডার্ন মেয়েরা কেউ রাঙায় না আর সিঁথি ।
পথে ঘাটে ইচ্ছে করেই দেখায় খোলা পিঠ
আয়রে অসুর আয় না ফিরে কর না ওদের টিট ।