টিক টিকা টিক টিক
এখন তোরা ভাববি যা যা
সব কিছু তার ঠিক।


হুক্কা হুয়া হুম
শীতের রাতে তোদের কেন
ডাকাডাকির ধুম?


গ্যাঙর গ্যাঙর গ্যাঙ
ঘরের কোণে কখন এল
মস্ত কোলা ব্যাঙ ?


চিড়িক চিড়িক চিক
লেজটি তুলে কাঠ বেড়ালি
ছুট দিয়েছে ঠিক।


কড়াত কড়াত কড়
বাজ পড়েছে, ছুট্টে গিয়ে
মাকে চেপে ধর ...