সেই মেয়ে মাঝে মাঝে পাশে এসে বসে
মেলে দ্যায় তার চুল, হাসে মৃদু মৃদু
যখন ঘুমিয়ে আমি আধো আধো ঘুমে
স্পর্শ পেয়ে ধড়ফড় জেগে উঠি সুখে
রাতের আকাশে চাঁদ একা ভেসে যায়
সবাই গভীর ঘুমে, নিশুতি নিঝুম
শেষ রাতে চুপচাপ একা জেগে থাকি
তার স্পর্শ, তার গন্ধ জড়ানো শয্যাতে...