চাঁদের মত মুখ  , তুমি স্বপ্ন হয়ে আসো
চাঁদের মত মুখ  , তুমি কাকে ভালোবাসো?
চাঁদের মত মুখ  , তুমি পাখির ডানা হবে?
চাঁদের মত মুখ  , আমি হারিয়ে গেছি কবে!
চাঁদের মত মুখ  , তুমি নদী হতে জানো?
চাঁদের মত মুখ  , একটু দখিন বাতাস আনো।
চাঁদের মত মুখ  , তুমি শুধুই অঙ্ক কষ?
চাঁদের মত মুখ  , তুমি একটু পাশে বসো।
চাঁদের মত মুখ  , তুমি উড়তে জানো, ঘুড়ি?
চাঁদের মত মুখ  , তুমি মন করেছ চুরি।
চাঁদের মত মুখ  , আমি স্বপ্ন দেখি খুব
চাঁদের মত মুখ  , আমি ডুব দিতে চাই, ডুব।
চাঁদের মত মুখ  , আমি হব নদীর মাঝি
চাঁদের মত মুখ  , আমি তোমার শর্তে রাজি।
চাঁদের মত মুখ  , চলো চাঁদের আলো মাখি
চাঁদের মত মুখ  , এসো, হাতটা হাতে রাখি...