পাগলা হাওয়ার বাদল দিনেও
মনটা আর নেচে ওঠে না
স্বপ্ন ঘিরে আসে না কোনও পাগল।
ফ্ল্যাট বাড়ির ছোট্ট পরিসরে
গড়িয়ে গড়িয়ে চলছে দিনের পরে দিনগুলি।
একা একা বাঁচতে বাঁচতে হাঁফিয়ে উঠেছি...
জানি, মানুষকে ভালবাসা ভুল
জানি মানুষকে ভালবাসলে যন্ত্রণা আর একবুক কষ্ট
চেপে ধরবে এই হৃদয়
চাপ চাপ অন্ধকারে তলিয়ে যাব অকূল পাথারে...


তবু আজও আমি চাই
খুব করে চাই
আগুনের পরশমণি নিয়ে কেউ আসুক
ছুঁয়ে দিক এই প্রাণ...