অভিসার🌷
সুদীপ্ত বিশ্বাস


কুঞ্জে আমি একলা একা, হঠাৎ তুমি এলে
ভালোবাসার প্রজাপতি উড়ল পাখা মেলে।
মনখারাপের পাতায় ছিল আবেগ রাশিরাশি
উষ্ণ তোমার স্পর্শ পেয়ে উঠলো বেজে বাঁশি!
আকাশ থেকে নামল ঘোড়া নীল পরিদের দেশে
স্বপ্নগুলো সত্যি তো হয় তোমার পাশে এসে।
দু'হাত দিয়ে আগলে তোমায় যেই ছুঁয়েছি ঠোঁটে
মায়াবী এক জ্যোৎস্না মাখা পূর্ণিমা চাঁদ ওঠে।
তারপরে যেই সুখ সাগরের অতলতলে নামি
ভালোবাসার অচিনপুরে সব পেয়েছি আমি!