বিষাদরঙা নদীর পাড়


তারাখসাতে মৃত্যু নামল


ভাঙা মাস্তুলে লেগে রয়েছে লাল রক্তের দাগ


কালো ছায়ার মত গাছেরা সাক্ষী হয়ে দাঁড়িয়ে  


কোটি কোটি শিশির বিন্দু এসে জমছে পৃথিবীর বুকে


এসময় তোমার আর কান্নার দরকার নেই