SPARK # 1


গরু গাধা জবাই হবে ছাগল দেবে ভোট
ধূর্ত কিছু সিংহ শেয়াল তাই বেঁধেছে জোট...


                      SPARK # 2
মিথ্যে জপো “নমো নমো” মিথ্যে ডাকো ‘আপ’  
আসল কথা একটু খুলে বলছি শোনো বাপ
ভরবে সবাই  নিজের পকেট জনগণকে দেবে বাঁশ
সব দলেরই মেন থিম এক- “জনগণের সর্বনাশ”...


                      SPARK # 3                                                      
                 ভারতবর্ষ ভারতবর্ষ ...                      
                চোরের মজা, খুনির হর্ষ...