ফেরার পথে সাবধানে মা মাস্কটি নিও পরে
রাস্তাঘাটে হাতটা নেবে স্যানিটাইজ করে।
গনশার ওই হাতির মুখের মাস্ক বা কোথায় পাবে?
কার্ত্তিকটাও দুষ্টু ভীষণ, সাবধানেতে যাবে।
রাস্তাঘাটে কোথায় কী হয়, যায় কী সেটা বলা?
সবচেয়ে বেস্ট হল মাগো পিপিই পরে চলা।
এরপরে তো  চোদ্দ দিনের হোম কোয়ারেন্টাইন
হাত ধোওয়া আর মাক্স পরা মাস্ট,চালু করবে আইন।
বর তো তোমার আপন ভোলা, শুধুই গাঁজা টানে
ইনফেকশন হলে পরে পড়বে মারা প্রাণে।
স্বর্গে ভাল ডাক্তারও নেই কী হবে তাই ভাবি
অক্সিজেনের অভাব হলে সবাই খাবে খাবি।
কেউ জানে না কী যে হবে এবছরের শীতে
চেষ্টা কর বিজ্ঞানীদের মাথায় বুদ্ধি দিতে।