চিনতে আমায় ভুল করেছ,একদিন ঠিক বুঝবে
তখন তুমি হন্যে হয়ে খুঁজবে আমায়,খুঁজবে।
হাজার খুঁজেও সেদিন তুমি পাবে না আর সারা
আমি তখন অনেক দূরে,দূর আকাশের তারা।
তখন তুমি দু'হাত তুলে করলে ডাকাডাকি
কেমন করে ফিরব বলো,তারার দেশে থাকি!
তারায় ভরা দূর আকাশে আমার দিকে চেয়ে
অশ্রুধারা পড়বে ঝরে তোমার দু'গাল বেয়ে।
আমারও মন খারাপ হবে দূরে,তারার দেশে
কান্না আমার বৃষ্টি হয়ে ঝরবে ভালোবেসে।