আগে শুধু প্রেমই ছিল,
ভ্যালেন্টাইন আসেনি
তাই বলে কী আগে লোকে
কাউকে ভালোবাসেনি?
ভালোবাসতে দিন লাগে কি?
না কি লাগে মনটা?
অনুভূতি, ড্রাম-পেটানো
ভালোবাসা কোনটা?
অনুভূতি,ভালোবাসা
দিন দেখে হয় কি?
রোজই যারা ভালোবাসে
তারা ব্যাড বয় কি?
❤️🌷❤️🌷❤️🌷❤️