খাচ্ছি ভ্যাজাল, মাখছি ভ্যাজাল, হাসছি ভ্যাজাল হাসি
ভ্যাজাল তেলে, ভ্যাজাল চালে, ভ্যাজাল রাশি-রাশি।
ষোলআনা খাদ মেশান খাঁটি সোনার দুল!
ভ্যাজালটাকেই আসল ভেবে করছে সবাই ভুল।  
ওষুধ ভ্যাজাল, পথ্য ভ্যাজাল, ভ্যাজাল রোগীর রক্ত
পাদ্য ভ্যাজাল, অর্ঘ্য ভ্যাজাল, ভ্যাজাল দেবীর ভক্ত।
বিজ্ঞানীরা ফালতু চেঁচান, 'ওজোন লেয়ার গর্ত'
ভ্যাজাল যত দেশের নেতা, ভ্যাজাল তাদের শর্ত।
ভ্যাজাল দেশের ভ্যাজাল মানুষ, ভ্যাজাল তাদের মনে
উপর ভ্যজাল, ভিতর ভ্যাজাল, ভ্যাজাল ঘরের কোণে ।
ভ্যাজাল শুনে, ভ্যাজাল দেখে, ঝাপসা হল দৃষ্টি
কোথায় তুমি হায় ভগবান, ভ্যাজাল তোমার সৃষ্টি!
-------------------------------------------