কত স্বপ্ন ছিল এ দু'নয়নে।
     কত আশা ছিল এ মনে।
কত কল্পনা করেছি দিনে-রাতে।
কত ঘর বেঁধেছি তোমায় নিয়ে,
কারণে-অকারণে; নীরবে-নির্জনে,
        আনমনে আনমনে।


      সবই বুঝি মিথ্যে হল,
   কেমন জানি এলোমেলো!!
    বাস্তবতার কঠিন জালে,
     আজ সবই অন্তরালে।


  তাই বাস্তবতা মেনে নিয়ে,
  চলছি আমি একলা পথে।
একলা জীবন; একলা মরণ,
      একলা আমার মন।
    একলা ঘরে বসে বসে
     শুধু ভাবছি সারাক্ষণ।
  চাই না আর ভাবতে এসব,
  একলা আমি এটাই বাস্তব!


  কি হবে বল এসব ভেবে?!
  তুমি ছাড়া যে সবই বাজে।
   তবু আজও ইচ্ছে করে,
   তোমায় নিয়ে ভাবতে।
  ইচ্ছে করে আকাশ পানে,
    তোমায় নিয়ে উড়তে।
   ইচ্ছে করে; ইচ্ছেগুলো,
      বাস্তবে রূপদিতে।


                        ____কবিতা/০৪ (রবিবার,২৮/০২/২০১২)


এই ওয়েবসাইট এর কবিদের সাথে যোগাযোগ করার কোন মাধ্যম আছে কী ? আমি খুঁজে পাইনি কোথাও, কারো জানা থাকলে জানাবেন প্লীজ। (আমার E-mail Address: arifull1991@yahoo.co.uk, FB ID: Md Ariful Haque ,ইটালি প্রবাসী)