ভালোবাসো তুমি আমায়
মুখ ফোটে তবু বলবে না!
এমন হলে চলবে না চলবে না।
ভালোবাসার বীজবপন করেছ যখন,
করো না তুমি করো না তা
মোর কাছে গোপন।
বলে দাও তুমি বলে দাও
মনের যত কথা,
জানুক আজি জানুক তা
বিশ্ব জনতা।
মনেতে তা রেখে পোষে
বল কি হবে কি হবে??
ভালো যদি নাই বাস
এত মায়া কেন তবে?!
কেন তুমি করছো এমন
বল কিসের ভয়ে?!
আর কত দিন থাকবে বল
নিশ্চুপ হয়ে?!
যেদিন আমি থাকবো না প্রিয়া
বুঝবে তুমি বুঝবে,
কি হারালে কি হারালে
জনে জনে পুঁছবে,
আমায় তুমি সেদিন প্রিয়া
খুঁজবে ঠিকই খুঁজবে।
             ____কবিতা/১২৫ (সোমবার,১৬।০৯।২০১৩)