ভালোবাসার সিঁড়ি দিয়ে উঠছ উপরে
অবর্ণনীয় আনন্দ ধ্বনি শুনছ অন্তরে
মোহে আচ্ছন্ন তুমি দেখছ না ভালো করে
এই সিঁড়ি ডুবে আছে আবছা অন্ধকারে
তোমার বাসনাগুলি ষড়যন্ত্র করে
তোমাকে নিয়ে যাচ্ছে অন্ধকার ঘরে
ভালোবাসার মূল্য বেশি
নাকি জীবনের মূল্য বেশি
এখন কোন যুক্তি শোনার সময় নাই
এখন কোন চিন্তা করার সময় নাই
অন্ধকার ঘরটা আজ সবচেয়ে আকর্ষণীয়
অচেনা সে জন আজ সবার চেয়ে প্রিয়
এতদিনের চেনা পথে চলতে হবে না
এতদিনের চেনা মুখ দেখতে হবে না
নিজের সুখটাই বড়
নাকি সবার সুখে নিজেকে...
এখনো দুটো ধাপ বাকি
আর একবার ভেবে দেখবে নাকি
সবাইকে শত্রু মনে হচ্ছে তাই না
ভালোবেসে সুখে থাক এটা ওরা চায় না
পেছনে তাকাও দেখ- দেখ এরা কারা
তোমার শুভাকাঙ্ক্ষী তোমার জন্য যারা
নিজের সুখ বিসর্জন দিয়েছিল
অন্তত তাদের কথা ভেবে বল
একটু দাঁড়াও শেষ কথাটা শুনে যাও
তুমি জান না ও ঘরে যে আছে
সে তোমার কেউ না ওর হাতে রাখা আছে
তোমার সর্বনাশের চাবি
ভুল আর ভুলের মাশুল সবই