ওহো এই আসরে
এসে দেখে তোমারে
মন কেমন করে
আমার মন কেমন করে।


কি ব্যথা যে মনে বাজে
সইতে পারি না
লোকলাজে তোমাকে যে
বলতে পারি না
পড়তে যদি পার তুমি
চোখের ভাষা
চোখে চোখ রেখে
তবে নাও গো পড়ে।


চারিদিকে কত চোখে
দিচ্ছে পাহারা
তবুতো এ মন মানে না
হয় দিশেহারা  
বুঝতে যদি পার তুমি
আমার এ কথা
মনে মনে রেখে দিও
গোপন করে।