তুমি সৃষ্টি কর বলে তোমায়
নিত্য প্রণাম করি
তুমি ধারণ করে আছ বলে  
তোমায় আঁকড়ে ধরি


তুমি ইচ্ছে হলে দিতে পার
ইচ্ছে হলে নিতে পার
রাখ মার সবই কর
শুধুই কৃপা করি
তুমি সৃষ্টি কর বলে তোমায়
নিত্য প্রণাম করি


তোমার তরে জগৎ জুড়ে
কত জনই মরছে ঘুরে
কত জনে সাধন করে
তোমায় স্মরণ করি।
তুমি সৃষ্টি কর বলে তোমায়
নিত্য প্রণাম করি