আমি যদি না ডাকি মা
কে তোমারে ডাকিবে
তুমি যদি না রাখ মা
কে আমারে রাখিবে


স্বর্গ মর্ত্ত্য পাতালেতে
মহামায়া রূপে মা
বিরাজিছ সর্বভূতে  
কি তোমারি মহিমা
দশভূজা রূপে পূজা
যুগে যুগে লভিবে


কৃপা করে দিও মাগো
চরণতলেতে ঠাঁই
জনম জনম যেন
মাগো তব দেখা পাই
তুমি এসে দূর্গা বেশে
পাপ তাপ নাশিবে