প্রদীপ কুন্ডু ( নবাগত কবি)

জন্ম তারিখ ১০ জুলাই ১৯৯০
জন্মস্থান বৈদ্যবাটি হুগলী, ভারত
বর্তমান নিবাস বৈদ্যবাটি হুগলি, ভারত
পেশা প্রাথমিক শিক্ষক
শিক্ষাগত যোগ্যতা বায়োকেমিস্ট্রি স্নাতকোত্তর
সামাজিক মাধ্যম Facebook  

নাম - প্রদীপ কুন্ডু পিতা - দীপক কুন্ডু মাতা- রমা কুন্ডু নিবাস-১৯১/ই নিমাই তীর্থ রোড, বৈদ্যবাটি, হুগলি-৭১২২২২ শিক্ষা - প্রাথমিক -শৈশব শিশু শিক্ষা নিকেতন (বেগমপুর ,হুগলি) মাধ্যমিক- বেলুড় উচ্চ মাধ্যমিক বিদ্যালয় (বালক বিভাগ) উচ্চমাধ্যমিক- সালকিয়া অ্যাংলো সংস্কৃতি হাই স্কুল স্নাতক-ফিজিওলজি অনার্স (আনন্দমোহন কলেজ ,কলকাতা বিশ্ববিদ্যালয় অধীনে) স্নাতকোত্তর- বায়োকেমিস্ট্রি (ওয়েস্ট বেঙ্গল স্টেট ইউনিভার্সিটি) ডিপ্লোমা- ডিপ্লোমা ইন মেডিকেল ল্যাব টেকনোলজি (কলকাতা মেডিকেল কলেজ) D.el.ed (পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষা দপ্তর) পেশা-প্রাথমিক শিক্ষক( পূর্বে- থানামাকুয়া আদর্শ প্রাথমিক বিদ্যালয়/বর্তমানে -লাল মোহন বসু বিদ্যামন্দির) পেশায় শিক্ষক। লেখা লেখির জগতে নতুন হলেও লেখার হাত খারাপ নয়। ইতিমধ্যেই তা বিভিন্ন সাহিত্য রসিক মানুষের কাছে সমাদৃত হয়েছে। ছোট বেলার জীবন সংগ্রামের না না ঘাত প্রতিঘাতে যে আশার কুসুম মরে গিয়েছিল আজ তা ধীরে ধীরে প্রস্ফুটিত হতে চলেছে। নিজ জীবন যুদ্ধ এবং আধুনিক জীবনের জল ছবি ধরা পড়ে তাঁর লেখায়।ছোট্টদের জীবন শৈলীও তাঁর লেখার উপজীব্য হয়ে ওঠে কখন।

প্রদীপ কুন্ডু ( নবাগত কবি) ২ বছর ১১ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে প্রদীপ কুন্ডু ( নবাগত কবি)-এর ১২৪টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২/৮
১৩/৭
২৪/৬
৯/৫
২১/২
৭/২
৫/২
২৯/১
১২/১
২৮/১২
২৩/১২
১২/১২
৮/১২
২১/১১
১৫/১১
৭/১১
১৯/১০
১৮/১০
৪/১০
১২/৯
৭/৯
৩/৯
৩১/৮
৩০/৮
২৭/৮
২৩/৮ ১০
২০/৮
১৯/৮
৮/৮
৩/৮
৩১/৭
৩০/৭
২৮/৬
২৪/৬
১৮/৫
১৫/৫
১০/৫
৩/৫
১৯/৪
১৭/৪
২/৪
২১/২
৩০/১
১৪/১
১০/১
৮/১
২৩/১১
২২/১১
১৫/১১
১৩/১১

এখানে প্রদীপ কুন্ডু ( নবাগত কবি)-এর ২টি আবৃত্তি পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
২০/৮
১৯/৮