বিশেষ বিজ্ঞপ্তি  :- অর্জুনপুর নামক প্রত্যন্ত গ্রামের জনাকয়েক সাহিত্যমোদী তরুণ সেবকের আন্তরিক প্রচেষ্টায় ১লা বৈশাখ ১৪২২ (ইং ১৫/০৪/২০১৫) চুড়ান্তভাবে আত্মপ্রকাশ করতে বদ্ধপরিকর 'অগ্রদূত '(সাহিত্য পত্রিকা) । প্রথম প্রকাশ উপলক্ষে আমরা বিশেষ ব্যাক্তিদের লেখা প্রকাশ করতে পেরেছি । কিন্তু আমাদের ওটা সূচনা মাত্র । তাই ওটার আপ-লোড আমরা করিনি । এপ্রিল সংখ্যা ১৫ এপ্রিল-র পর আমাদের Google Page – পাবেন।  আপনাদের মূল্যবান লেখা আমরা প্রকাশ করতে পারিনি - তার মানে এই নয় যে, আপনারা গুরুত্বহীন ! পত্রিকার তরফ থেকে আমি ক্ষমা চেয়ে নিচ্ছি ।সবার না পারলেও যতোগুলি সম্ভব আমরা পর পর  প্রকাশ করতেই থাকব । বাংলাদেশের কয়েকজন ভাই-এর লেখা আমরা পেয়েছি । আপনারা আগ্রাধিকার পাবেন ।এপ্রিল সংখ্যায়  আপনারা আর লেখা পাঠাবেন না । নতুনদের সুযোগ দিন । আপনাদের কাছে লেখা আহ্বান করছে 'অগ্রদূত ' । ২৫/০৩/২০১৫ তারিখের মধ্যে  ।
আপনারা আপনাদের লেখা পাঠান আমাদের ম্যাসেজ বক্সে গিয়ে কিংবা আপনার লেখা আপনি মেল করতে পারেন agrodootsahityopotrika@gmail.com


'অগ্রদূত' সেই সব প্রবঞ্চিতদের জন্য যারা তাদের প্রতিভা গুলোর উন্মেষ ঘটাতে পারে না , লালিত প্রতিভা গুলো প্লাটফর্মের অভাবে মুকুলেই ঝরে যায় যাদের, তাদের জন্য 'অগ্রদূ্ত'-এর পথ চলা ।সমস্ত লেখক পাঠক কে আমন্ত্রন জানাচ্ছি তাদের লেখা ,মতামত,পরামর্শ এবং সাহায্য দেওয়ার জন্য ।


লেখা জমা দিন বিউটি ইলেক্ট্রনিক্স ,অর্জুনপুর কান্তর মোড় T.V- র দোকানে । মোবাইল নং 9932282225  ই-মেল agrodootsahityopotrika@gmail.com  আমাদের পত্রিকার web site ----- https://www. Agrodootsahityopotrika.com


এখানে আপনারা আপনাদের লেখার অন-লাইন সংস্করণ দেখতে ও ডাউন লোড করতে পারবেন। ই-মেল -এ লেখা জমা দেওয়ার পর আপনার পান্ডুলিপির জেরক্স আমাদের কার্যালয় প্রগ্রেসিভ কোচিং সেন্টারা অথবা বিউটি ইলেক্ট্রনিক্স ,অর্জুনপুর কান্তর মোড় T.V- র দোকানে  অবশ্যই জমা দিয়ে যাবেন । আপনার নাম , বয়স, লিঙ্গ, ঠিকানা এবং মোবাইল নম্বর অবশ্যই দেবেন । অন্য কারো লিখার কপি প্রমানীত হলে লেখাটি বাতিল বলে গণ্য হবে । অবশ্যই ফোন করে আসবেন ।
আর যারা ই-মেল করবেন তারা অবশ্যই Doc
(অভ্র) -তে এবং হাতে লেখা কপি স্ক্যান করে মেল করবেন । অন্যথা আপনার লেখা বাতিল বলে গণ্য হবে । কতৃপক্ষের সিদ্ধান্তই চুড়ান্ত ।
প্রবন্ধ এবং গল্প লেখা প্রকাশ করতে চাইলে  সর্বোচ্চ ৫০০ শব্দের মধ্যে  লেখা দিবেন ।


আপনারা বাংলা, ইংরেজি এবং হিন্দি ভাষায় লেখা জমা দিতে পারেন । তবে বাংলা


সাহিত্য সৃষ্টির প্রতি আমরা বেশি গুরুত্ব দেব ।


আমাদের পত্রিকার Web Site  WWW.AGRODOOT SAHITYO POTRIKA.COM  এটি একটি Google Site .অতএব Google-এ গিয়ে সার্চ করবেন । এছাড়াও www.facebook.com/agrodootsahityopotrika - এই ঠিকানায় আমাদের পেজ তৈরি আছে।


আপনারা চিঠির মাধ্যমেও আমাদের মতামত কিংবা লেখা জমা দিতে পারেন
আমাদের ঠিকানা - AGRODOOT SAHITYO POTRIKA , C/O - PROGRESSIVE EDUCATIONAL WELFARE SOCIETY ,ARJUNPUR,FARAKKA, MURSHIDABAD (WEST BENGAL ) INDIA, PIN -742202
                      ধন্যবাদ
ইফতেখার হোসেন কর্তৃক রচিত,মুদ্রিত
সৌজন্যে -- প্রোগ্রেসিভ এডুক্যাশন্যাল ওয়েল-ফেয়ার সোসাইটি ।