আমি লিখব এমন একটি কবিতা,
সেখানে থাকবে শুধু তোমার কথা,
কবিতায় তোমাকে দিবো হাজারো উপামা।
রজনী জাগিয়া  তোমাকে ভাবিয়া,
রচনা করিব আমি সেই কবিতা।
তুমি হবে আমারএকমাত্র পাঠিকা,
সেই কবিতায় প্রকাশ করিব মনের সকল কথা।