১.
আমি যারে চাই
সেতো চায় না আমায়!
সখি,
ভালবাসার লগ্ন বয়ে যায়!!


২.
আমি ভাবি তোমার কথা
তুমি ভাবো কার?
সখি
হবে কি আমার?


৩.
সুখ সাগরে ভাসি আমি
তোমায় ভেবে ভেবে
সখি
সঙ্গে আমায় নেবে?


৪.
স্বপ্ন হারালে মন
বাকি থাকে কী আর
সখি
স্মৃতি বড় বেদনার!