অতঃপর কোনো কিছু না জানিয়েই
তুমি চলে গেলে!সেই যাওয়াই যে শেষ যাওয়া
হবে, যদি জানতাম?
হয়তো কিছুই  করার ছিল না আমার,
তবু শান্তি পেতাম ! তোমার জন্য
অপেক্ষার প্রহর গুনতে হতো না আর।


এই জনমে নাইবা পেলাম তোমাকে
পর জনমে আমার হইও!
যদি আমার এ প্রেম সত্য হয়, তবে
তোমাকে আমার হতেই হবে-


এ আমার বিশ্বাস প্রিয়তমা।