শুভ নববর্ষ, শুভ নববর্ষ
শুভ হোক এই দিন,
সুন্দর হোক আরও আনন্দময়
মুছে যাক যত ব্যর্থতার ঋণ।


ভুলে যাই সংঘাত বিভেদ যত
ভালবাসি মানুষেরে আমরা সবাই,
শান্তির বারতা আসুক ফিরে
চলো সবাই তাকে স্বাগত জানাই।


দিন বদলের এই শুভলগ্নে
হাতে হাত রেখে আঁধার ঘুচাই
দৃপ্ত কন্ঠে একসাথে বলি
শান্তি চাই মোরা শান্তি চাই।


আঁধারের বুক চিড়ে উঠবে ফুটে
সোনালি সকাল আলোময়
মুছে যাবে গ্লানি ঘুচে যাবে জরা
বিশ্ব হবে আরও শান্তিময়।।