ডায়রিতে লিপিবদ্ধ তোমার লজ্জা
সহযোগে সহবাস রক্তাক্ত সজ্জা


সমাজের লাল কালি তুমি বাতিল - পরিত্যক্ত
জীবনের লেনদেন সলিল - সমাধি আসক্ত


মুখ আছে , আছে তীব্র ক্ষুধা
আছে শরীর  - মনেতে দ্বিধা


আমাদের প্রেমে গড়া আমাদের-ই দোসর
হাজার প্রেমিকা তুমি - ধর্ষিতা বরাবর