আলাপ


পাশে বসা হাত এখনি রেখনা পাশে
এখনো বাজেয়াপ্ত ভুমিকা
তোমার পরিচয় শুধুই মানুষ নয় -- নয় অনামিকা।
>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>
বিয়ে


নদিতে ভেসে যাওয়া ফুলে
কুড়ানো বিশ্বাস দিলেও এগলায় নামেনা
আমাদের বিয়ে সুধু আমাদেরই বিয়েতে থামেনা ।
>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>>
সন্দেহ


যেওনাকো ঐ অন্ধকারে ও ঘরে একা
আমাদের পরিচিত বিশ্বাস বাধা পায়
তোমার মনে নাই বা থাক আমার পাহারা শরীরে থাক।


সন্তান


আমাদের প্রেম আমাদেরই প্রেম
সন্তান আমি , আমাদেরও সন্তান
আমাদেরই আনন্দ আমাদেরই বিষাদ।